বার্তা পাঠান
মামলা
বাড়ি > মামলা > Shanghai Terrui International Trade Co., Ltd. সম্পর্কে সর্বশেষ কোম্পানি মামলা "দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-21-64953307
এখনই যোগাযোগ করুন

"দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন

2024-04-11

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর

"দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন

 

চারণভূমি গভীরভাবে অনুসন্ধান করার পর, আমরা চারণভূমিতে বাছুরের অনন্য বাসস্থান খুঁজে পেয়েছি - টেরুই ক্যালফ হ্যাচ, আসুন আমরা গিয়ে রহস্যময় বাছুরের ঘরটি দেখি।

 

টেরুই বাছুরের বাসা একটি ধরণের খাওয়ানোর সরঞ্জাম, এটি "বাছুর ঘর" এবং বাছুরের খাঁচা দুটি অংশের সমন্বয়ে গঠিত, বাছুরের ঘরটি শীতকালে একটি উষ্ণ পরিবেশ এবং গ্রীষ্মে একটি শীতল পরিবেশ সরবরাহ করে,উচ্চ বৈজ্ঞানিক ও প্রযুক্তিগত সামগ্রী নির্মাণের জন্য সিন্থেটিক উপকরণ ব্যবহারগরুর বাছুরের সংখ্যা কমিয়ে আনার পাশাপাশি গরুর খাওয়ানো ও পরিচালনার ব্যবস্থা উন্নত করা যায়।

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস "দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন  0

বাছুরগুলো খামারে বিশ্রাম নেয়

 

বাছুরের জন্মদানের জন্য বাছুরের বাছুরের জন্মদানের জন্য বাছুরের মৃত্যুর হার কমাতে হবে এবং বাছুরের খাওয়ানো এবং পরিচালনার ব্যবস্থাও উন্নত করা হবে।

 

স্বাভাবিক পরিস্থিতিতে, তিন মাসের কম বয়সী বাছুর থাকতে পারে, এবং আমরা প্রতি পুকুরের জন্য একটি বাছুরের পরামর্শ দিই।
বাছুর খাঁচা একক খাঁচায় বাছুরের পালনের নীতি মেনে চলে, যা শ্রমিকদের বাছুর এবং তাদের জীবন পরিবেশ পরিষ্কার এবং জীবাণুমুক্ত করতে সুবিধাজনক, বাছুরের মধ্যে স্তন্যপান এড়ানো,বাছুরের জীবনযাত্রার পরিবেশ উন্নত করা, এবং ডাইসেন্টিরি এবং গ্যাস্ট্রোএন্টেরাইটিসের ঘটনা হ্রাস করতে পারে। বাছুরের বেঁচে থাকার হার 90% এরও বেশি বাড়ানো যেতে পারে। গবাদি পশুদের দ্রুত বৃদ্ধি নিশ্চিত করতে পারে।

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস "দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন  1

ক্যালফ হাচ এর সামনের অংশ

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস "দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন  2

ক্যালফ হাচ এর পিছন দিক

 

নবজাতক বাছুরদের একক পেন খাওয়ানোর সুবিধাঃ

1. জন্ম থেকে স্তন্যপান পর্যন্ত বাছুর, একই পুকুরে একা খাওয়ানো, একে অপরের স্তন্যপান এড়ানো, একে অপরের সাথে যোগাযোগ করা, রোগজীবাণু ছড়িয়ে পড়া হ্রাস করা, বাছুরের ঘটনা হ্রাস করতে পারে;
2ঘরের বায়ুচলাচল, পর্যাপ্ত আলো এবং মুক্ত চলাচল তাজা বাতাস সরবরাহ করে, যা বাছুরের শারীরিক গঠন এবং রোগ প্রতিরোধের উন্নতিতে অবদান রাখে;
3প্রতিটি বাছুরের বিশেষ অবস্থার উপর ভিত্তি করে একটি খাওয়ানোর পরিকল্পনা তৈরি করা পৃথক খাওয়ানোর অনুমতি দেয়, দুধ এবং খাদ্য বর্জ্য হ্রাস করার সময় পর্যাপ্ত পরিমাণে নিশ্চিত করে।এভাবে উৎপাদন খরচ বাঁচানো;
4অসুস্থ গবাদি পশু সনাক্ত করা, তাদের চিকিত্সা করা এবং পর্যবেক্ষণ করা এবং বাকিদের থেকে তাদের বিচ্ছিন্ন করা সহজ।
5একবার প্যাথোজেন দ্বারা দূষিত হলে, প্যাথোজেনের কাঠামোটি সহজ এবং সরানো সহজ, যা বাছুরের ফিডলোটের পুনর্নবীকরণের জন্য অনুকূল।

পরিসংখ্যান অনুসারে, নবজাতক বাছুরের প্রজননের জন্য বাছুর খাঁচার সরঞ্জাম ব্যবহার করে তাদের বেঁচে থাকার হার 90% এরও বেশি বাড়িয়ে তুলতে পারে, যা চারণভূমির অর্থনৈতিক দক্ষতা ব্যাপকভাবে উন্নত করে।

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস "দ্য টেলফ কিন্ডারগার্টেন" - টেলফ ক্যাবের রহস্য আবিষ্কার করুন  3

বাছুরগুলো খেলছে

 

সাংহাই Terrui ধীরে ধীরে বিক্রয়-পূর্ব থেকে বিক্রয়-পরবর্তী পর্যন্ত একটি নিখুঁত ব্যবস্থাপনা ব্যবস্থা গড়ে তুলেছে এবং গ্রাহকদের সাথে সাধারণ বৃদ্ধিতে প্রতিষ্ঠিত হয়েছে। বেঁচে থাকার জন্য গুণমানকে মেনে চলতে,উন্নয়ন প্রযুক্তি, উন্নত মানের এবং পেশাদারী এবং ব্যাপক সেবা, এটি গ্রাহকদের বাস্তব সুবিধা এনেছে।

 

সাংহাই টেরুই সবসময় ভবিষ্যতের দিকে নজর রাখে, বিজ্ঞান ও প্রযুক্তিকে পথপ্রদর্শক হিসেবে নেয়,এবং স্বাস্থ্যকর ও টেকসই উন্নয়ন এবং মূল প্রতিযোগিতামূলকতার সাথে একটি আধুনিক পশুসম্পদ সরঞ্জাম উত্পাদনকারী উদ্যোগে পরিণত করার চেষ্টা করেগ্রাহক সেবাকে আমাদের প্রধান লক্ষ্য হিসেবে নিয়ে আমরা চীনের পশুপালনকে শক্তিশালী করতে চাই এবং বিশ্বব্যাপী চারণভূমিতে সেবা প্রদানের লক্ষ্যে কাজ করছি।

 




 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের প্রাণিসম্পদ ভেন্টিলেশন ভক্ত সরবরাহকারী. কপিরাইট © 2020-2024 shanghaiterrui.com . সমস্ত অধিকার সংরক্ষিত.