বার্তা পাঠান
মামলা
বাড়ি > মামলা > Shanghai Terrui International Trade Co., Ltd. সম্পর্কে সর্বশেষ কোম্পানি মামলা চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান
ঘটনাবলী
যোগাযোগ করুন
86-21-64953307
এখনই যোগাযোগ করুন

চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান

2024-04-19

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান

চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান

 

গরু হোমোথার্মিক প্রাণী হিসাবে, উপাদান সঞ্চালন এবং শক্তি প্রবাহের মাধ্যমে অভ্যন্তরীণ এবং বাহ্যিক অবস্থার পরিবর্তনের সাথে খাপ খাইয়ে পরিবেশের সাথে একটি গতিশীল ভারসাম্য বজায় রাখে।গবাদি পশুদের মধ্যে তাপ চাপ এড়াতেআজকে আমরা সবাইকে টেরুই ফ্যানের সাথে পরিচয় করিয়ে দেব।

 

শিল্প সিলিং ফ্যান

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  0        সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  1

 

পণ্যের বৈশিষ্ট্যঃ

 

1. দ্রুত শীতল, বড় বায়ু ভলিউম এবং বিস্তৃত কভারেজ এলাকা।

2রক্ষণাবেক্ষণ এবং ইনস্টলেশন সহজ।

3.পিএমএসএম মোটর, ভাল তাপ নির্গমন, উচ্চ দক্ষতা, এবং দীর্ঘ জীবন ব্যবহার এনেছে।

4.বড় বায়ু ভলিউম এবং কম গোলমাল (৩৬ ডাব্লুএ) পশুদের আরও আরাম দেয়।

 

টেরুই ছাদ ফ্যানগুলি বায়ু সঞ্চালন, কম তাপমাত্রা এবং পরিবেশের উন্নতি করে, যার ফলে কাজের দক্ষতা বৃদ্ধি পায় এবং গবাদি পশুদের তাপ চাপ হ্রাস পায়।এটি একটি আইওটি সিস্টেমের সাথে সজ্জিত হতে পারে যা বুদ্ধিমান অপারেশন এবং কম অপারেটিং খরচ.

 

সার্কুলেশন ফ্যান

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  2        সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  3

 

পণ্যের বৈশিষ্ট্যঃ

 

1বড় বায়ু ভলিউম এবং কম শব্দ প্রাণীদের আরও আরাম দেয়।

2. হাউজিং ভারী দায়িত্ব, প্রভাব-প্রতিরোধী পলিথিলিন থেকে তৈরি করা হয়। এক শট রোটো-মোল্ডিং প্রক্রিয়া হাউজিং আরো শক্তি এবং দীর্ঘ জীবন ব্যবহার এনেছে, কোন মরিচা চিরতরে ছাড়া।

3ভোল্টেজ এবং ফ্রিকোয়েন্সি কাস্টমাইজ করা যায়।

4. কন্ট্রোলারের সাহায্যে তাপমাত্রা এবং আর্দ্রতার উপর নির্ভর করে অ্যাপ এবং পিসি দ্বারা এটি স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রণ করা যায়।

 

টেরুই সার্কুলেশন ফ্যানটির একটি বড় বায়ু ভলিউম রয়েছে, যা কার্যকরভাবে পরিবেশগত শীতলতা অর্জন করে এবং সরাসরি একটি বড় ফ্যান চালায়।পরিষ্কার বাতাস সরাসরি একটি বড় ব্যবহারের এলাকা জুড়েউচ্চ পারফরম্যান্স এবং নির্ভরযোগ্য মানের কার্যকরভাবে বিভিন্ন ব্যবহারের পরিস্থিতিতে শীতল সমস্যা সমাধান।

 

 

এক্সপোজার ফ্যান

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  4    সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস চারণভূমি শীতল করার সরঞ্জাম-- টেরুই ফ্যান  5

 

পণ্যের বৈশিষ্ট্যঃ

 

1টেরুরি এক্সজোস্ট ফ্যানটি আইওটি সিস্টেমের সাথে সজ্জিত, যা বুদ্ধিমান কম্পিউটারাইজেশনকে সক্ষম করে, খামারগুলিকে দক্ষতা বাড়াতে এবং লাভ বাড়াতে সহায়তা করে।

2. ক্ষয় প্রতিরোধী এবং উচ্চ-শক্তিযুক্ত পলিথিলিন কেসিং।

3. একটি শক্তি সঞ্চয়কারী এবং দক্ষ স্থায়ী চৌম্বক মোটর গ্রহণ করুন।

4. অ্যালুমিনিয়াম খাদের ফ্যান ব্লেডগুলি ফ্যান ব্লেডগুলির শক্তি নিশ্চিত করার সময় শক্তিশালী এবং অভিন্ন বায়ু প্রবাহ সরবরাহ করে।

5. দ্রুত অভ্যন্তরীণ দূষিত বায়ু বের করে দেয়, যা অভ্যন্তরীণ পরিসরে তাজা বাতাসের সঞ্চালনের অনুমতি দেয়।

 

টেরুই এক্সস্পেজ ভ্যানটি একটি আরও শক্তি-কার্যকর স্থায়ী চৌম্বক ব্রাশহীন মোটর ব্যবহার করে, যার ফলে সাধারণ সরাসরি ড্রাইভ ভ্যানগুলির তুলনায় সামগ্রিক দক্ষতা 10% বৃদ্ধি পায়।ফ্যান জারা প্রতিরোধী উপকরণ তৈরি করা হয় এবং bracket উপর একটি সম্পূর্ণ হিসাবে ইনস্টল করা হয়, দৃঢ়তা এবং স্থায়িত্ব নিশ্চিত করে।

 

 

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের প্রাণিসম্পদ ভেন্টিলেশন ভক্ত সরবরাহকারী. কপিরাইট © 2020-2024 shanghaiterrui.com . সমস্ত অধিকার সংরক্ষিত.